bri

১২ আগস্ট ২০১২

অপ্রত্যাশিত এড দুর করুন ব্রাউজার থেকে।


অনলাইনে বিভিন্ন কাজের জন্য বিভিন্ন সময় আমরা বিভিন্ন পেইজে ব্রাউজ করে থাকি। এই ব্রাউজের সময় বিরক্তিকর কিছু এড আমাদের সামনে পরে। ইদানিক পপুলার সাইড ইউটিউব, ফেইসবুক, বিভিন্ন মিডিয়া সাইড গুলোতে এ ধরনের বিজ্ঞাপন বন্ধের জন্য যারা Firefox browser ব্যবহার করেন তাদের জন্য আমার একটি ছোট্ট টিপস। হয়ত অনেকের জানা থাকতে পারে।

ইন্টারনেট কানেকশন থাকা অবস্থায় Firefox browser অপেন করি। Tools menu থেকে Add-ons ক্লিক করি নিচের ছবিটির মত।
Add caption

 এবার নিচের ছবির মত ‍ search বক্স এ Adblock লিখে search দেই। এবার লিষ্ট থেকে একটি Adblock সিলেক্ট করে Install করুন




Adblock যদি আগেই install করা থাকে তাহলে Extensions- গিয়ে এটিকে Disable থেকে Enable করে দিতে হবে।
Add caption
 কেমন লাগল মন্তব্য করতে ভুলবেন না। কারণ আপনাদের মন্তব্যই আমার প্রেবণা।
ভাল থাকবেন। দোয়া করবেন আমর জন্য


xoonsocial এ আমার প্রোফাইল
xoonsocial এ আমার পেজ।
ফেসবুকে
আমার প্রোফাইল
আমার ফেসবুক পেজ ।।


1 টি মন্তব্য:

Md. Saleh Ahamed
+8801712210371

বিজ্ঞাপন

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন স্থাপনের জন্য যোগাযোগ করুণ
Mail:rumon_s2@yahoo.com
Mob:+8801712210371

চেষ্টা করুন (V)

Popular Posts